আওয়ামী লীগ জনগণের ভোটাধিকার হরণ করেছে ………ইমরানুল হক

আওয়ামী লীগ জনগণের ভোটাধিকার হরণ করেছে ………ইমরানুল হক

আমারদেশ প্রতিদিন ডেস্ক :ফ্লোরিডা স্টেট বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা ইমরানুল হক চাকলাদার বলেছেন, জনগণের ভোট-ভাত ও নাগরিক অধিকার আদায়ের জন্য রক্তের বিনিময় স্বাধীনতা কিনেছি। আজ বাংলাদেশের জনগণ তাদের ভোটের অধিকার হারিয়েছে। বাক-স্বাধীনতা কেড়ে নিয়েছে। আওয়ামী লীগের হাতে দেশের মানুষ নিদারুণ ভাবে শোষিত হচ্ছে। আমার মা-বোনরা ধর্ষিত হচ্ছে। বাংলাদেশ এখন গুম খুনের অঙ্গরাজ্যে পরিনত হয়েছে। কোথায়ও জনগণের নিরাপত্তা নেই। এজন্যই আমরা ৭১’ স্বাধীনতা সংগ্রাম করি নাই।

তিনি বলেন, দেশের অর্থনীতিকে সচল রাখতে প্রবাসীরা ঘাম ঝড়িয়ে বিদেশ থেকে দেশে টাকা পাঠায়। কিন্তু আফসোস আজ ক্ষমতাসীনদের চারদিকে দুর্নীতি জেগে উঠেছে।দেশের টাকা বিদেশে পাচার ও দুর্নীতি আওয়ামী লীগের জন্য উসবমুখর বটে। যার পরিনতি দেশের টাকায় বিদেশে বেগম পাড়া বানানো হয়েছে। তিনি বলেন, এভাবে দেশ চলতে পারেনা। অবিলম্বে দুর্নীতিবাজ ও বাকশালী সরকারকে পদত্যাগ করতে হবে। অন্যথায় প্রবাসীরাও দেশের মানুষের সাথে ঐক্যবদ্ধ আন্দোলনে নামবে।

তিনি আরো বলেন, শত কোটি টাকার দুর্নীতিবাজদের মুক্তি মিলে কিন্তু একজন বয়োবৃদ্ধ সাবেক প্রধানমন্ত্রীর মুক্তি মিলেনা। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্থায়ী মুক্তি দিতে হবে। তারেক রহমান’সহ সকল নেতৃবৃন্দের মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় জনগণ আন্দোলনের মাধ্যমে দুঃশাসনের জবাব দেবে।

তিনি ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এসব কথা বলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020
Design BY Soft-Mack