আব্দুল কাদির ভূইয়া জুয়েলের রোগমুক্তির জন্য স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

আব্দুল কাদির ভূইয়া জুয়েলের রোগমুক্তির জন্য স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

আমারদেশ প্রতিদিন ডেস্ক:  বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির উদ্যোগে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি এসএম জিলানী ও ঢাকা মহানগর উত্তর শাখার সাধারণ সম্পাদক গাজী রেজওয়ান উল হোসেন রিয়াজের রোগমুক্তি কামনায় নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাকসুর সাবেক জিএস বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সঞ্চালনা করেন কেন্দ্রীয় কমিটর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির  সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, কেন্দ্রীয় সহ-সভাপতি গোলাম সরোয়ার, যুগ্ম সম্পাদক সাদরেজ জামান।

আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় সাংগঠনিক টিম প্রধান আলহাজ্ব মোঃ জামির হোসেন, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোস্তাকুর রহমান মোস্তাক, অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, ড. শরীফুল ইসলাম দুলু, রফিক হাওলাদার, আওলাদ হোসেন উজ্জল, ফরহাদ উদ্দিন শামীম, ফরিদ উদ্দিন আহমেদ, সাহাবুদ্দিন ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ, আজগর হায়াত লিমন, তকদির হোসেন স্বপন, আশরাফউদ্দিন রুবেল, আহসান হাবিব প্রান্ত, জাকারিয়া আলম মামুন, সাইদ উদ্দিন সুমন,ডি জেড এম হাসান বিন সফিক সোহাগ, সহ-সাধারণ সম্পাদক মাহমুদুল বারী ফরহাদ উদ্দিন, সফিউদ্দিন সেন্টু, সরদার নুরুজ্জামান, সাইদুর রহমান মামুন, সেকান্দার আলী খান ব্যাপারী, প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জাহিদুল কবির, কোষাধ্যক্ষ আবু সাইদ কামরুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক বাবুল সারেং, মোকছেদ আলম আবীর, জিল্লুর রহমান খোকন, সালেহ আহাম্মদ কাঞ্চন, সাইফুল সিকদার, জিএম গালিব, ইমতিয়াজ নাহিদ, সহ-প্রচার সম্পাদক গোলাম মোর্শেদ রাসেল, দফতর সম্পাদক নাজমুল হাসান, আব্দুলাহ আল মামুন।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল করোনায় আক্রান্ত হয়ে অসুস্থ্যবস্থায় চিকিৎসাধীন আছেন। তার সুস্থ্যতা কামনা করে সারাদেশে জেলা ও মহানগর শাখার উদ্যোগে আগামী শুক্রবার (৬ নভেম্বর) দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান সফল করার জন্য স্বেচ্ছাসেবক দলের সকল নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020
Design BY Soft-Mack