জনস্বার্থে মতলব উত্তর থানার ওসি’র বদলী

জনস্বার্থে মতলব উত্তর থানার ওসি’র বদলী

মতলব সংবাদদাতা:  জনস্বার্থে চাঁদপুরের মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা কে বদলী করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান (পিপিএম বার) স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানানো হয়েছে। পুলিশ সুপারের আদেশে বলা হয়েছে ওসি নাসির উদ্দিন মৃধা কে বদলী করে লাইন ওআর ( অর্ডিনারী রিজার্ভ) এ যুক্ত করা হয়েছে। একই সাথে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শাহজাহান কামাল কে পূর্ণ অফিসার ইনচার্জ হিসেবে পদোন্নতি দিয়ে অত্র থানায় দায়িত্ব প্রদান করা হয়েছে। এছাড়া, চাঁদপুর সদরের নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মাসুদ কে অফিসার ইনচার্জ (তদন্ত) হিসেবে মতলব উত্তর থানায় দায়িত্ব দেয়া হয়েছে।

তবে দুদিন অতিবাহিত হওয়ার পরও এ রিপোর্ট লেখা পর্যন্ত মতলব উত্তর থানার সরকারি ফোন নাম্বার ( +880 1320-116023, 01713-373714) সহ নবাগত ওসি শাহজাহান কামালের হাতে দায়িত্ব হস্তান্তর করেননি সদ্য বদলী প্রাপ্ত ওসি নাসির উদ্দিন মৃধা।

স্থানীয় ভুক্তভোগীরা নতুন দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না বলে জানিয়েছেন । স্থানীয় সূত্রে জানাগেছে, সদ্য বদলীপ্রাপ্ত ওসি দায়িত্ব পালনে বিতর্কিত আচরণ ও বিভিন্ন সময়ে সমালোচনার দায়ে তাকে দায়িত্ব থেকে সরিয়ে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

তবে চাঁদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজি রহিম বলেন, এটি নিয়মিত বদলী।

অপরদিকে নবাগত অফিসার ইনচার্জ কে সরকারি মুঠোফোন ও দায়িত্ব হস্তান্তর না করার বিষয়টি দেখছেন বলে জানিয়েছেন মতলব সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবিব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020
Design BY Soft-Mack