টঙ্গীতে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত

টঙ্গীতে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত

মো: আল আমিন হোসেন, টঙ্গী (গাজীপুর): টঙ্গীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত হয়েছে। গতকাল রোববার বিকেলে চেরাগআলী ট্রাকষ্ট্যান্ড মাঠে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা হয়।
গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র এডভোকেট জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও টঙ্গী পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এম এম হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এমপি শামসুন্নাহার ভূঁইয়া। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা কাজী মো: সেলিম, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান, ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, ওসমান আলী, গাজীপুর মহানগর আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: রজব আলী, এম এম নাসির উদ্দিন, আব্দুল আলীম, কামরুল ইসলাম দিপু, হাজী ইয়াছিন মিয়া, কামাল হোসেন, দেলোয়ার হোসেন, গাজীপুর মহানগর ছাত্রলীগের সহ সভাপতি রাজিব হায়দার সাদিম প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গাজীপুর তথা টঙ্গীর মাটি যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগের ঘাঁটি হয় সেলক্ষ্যে আমরা সবাই কাঁদে কাঁদ রেখে কাজ করবো। শেখ রাসেলের জন্মদিনে আর কোন মায়ের কোল যেন খালি না হয় এটাই হোক আমাদের অঙ্গীকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020
Design BY Soft-Mack