দুই দশক আগের গান নতুন সংগীতায়োজনে প্রকাশ করলেন ডলি

দুই দশক আগের গান নতুন সংগীতায়োজনে প্রকাশ করলেন ডলি

বিনোদন ডেস্ক: ১৯৯৯ সালে প্রকাশ পেয়েছিল ডলি সায়ন্তনীর একক অ্যালবাম ‘দরদী’। প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক থেকে প্রকাশ হওয়া এই অ্যালবামের ‘তুমি শুধু লীলা বোঝো’ শিরোনামের গানটি সেই সময় শ্রোতামহলে ব্যাপক সাড়া ফেলে।

অবশ্য এখনো ডলির ভক্তকূলের কাছে গানটি গ্রহণযোগ্যতা এতটুকু কমেনি। এককথায়, গায়িকার অধিক জনপ্রিয় গানের মধ্যে এটি অন্যতম। গানটির কথা-সুর ও সংগীত করেন লোকগানের গুণী সংগীতশিল্পী প্রয়াত বারী সিদ্দিকী।

নতুন প্রজন্মের শ্রোতাদের কথা চিন্তা করে দুই দশকেরও বেশি সময় পর গানটি নতুন সংগীতায়োজনে প্রকাশ করলেন গুণী কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। আর জনপ্রিয় এই গানটি ভক্ত-শ্রোতাদের উপহার দিয়েছেন নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলের মাধ্যমে। নতুন করে গানটির সংগীতায়োজন করেছেন সাব্বির ও এমিল।

এ গান প্রসঙ্গে ডলি বাংলানিউজকে বলেন, ‘ভক্ত-শ্রোতাদের তো বটেই, ব্যক্তিগতভাবে এটি আমার অনেক পছন্দের একটি গান। তাই নতুন প্রজন্মের শ্রোতাদের কথা ভেবে নতুনভাবে গানটি আবার প্রকাশ করলাম। আর ধারাবাহিকভাবে আমার অধিক জনপ্রিয় গানগুলো একটি একটি করে প্রকাশ করবো নিজের চ্যানেল থেকে। আশা করছি, এ প্রজন্মের শ্রোতারাও গানগুলো ভালোভাবেই গ্রহণ করবেন।’

ডলি ও ইমনএদিকে রোববার (১৪ জনু) অর্ধযুগ পর গুণী সংগীত পরিচালক শওকত আলী ইমনের সুর-সংগীতে নতুন একটি সিনেমার গানে কণ্ঠ দিলেন ডলি সায়ন্তনী। গানের শিরোনাম ‘লুকাইয়া রাখি’। বদিউল আলম খোকনের ‘আমার মা আমার বেহেস্ত’ সিনেমায় জন্য গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020
Design BY Soft-Mack