পুবাইলে শহীদ ময়েজ উদ্দিনের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী পালন

পুবাইলে শহীদ ময়েজ উদ্দিনের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী পালন

লতিফ মোহাম্মদ হালিম: জাতীয় বীর শহীদ ময়েজ উদ্দিনের ৩৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন
আমার বাবা শহীদ ময়েজউদ্দিন সারাটি জীবন তিনি জনগণের জন্য রাজনীতি করেগেছেন। জনগণের জন্য রাজনীতি করতে গিয়ে তিনি নিজের জীবন দিয়েছেন।আমাদেরও জনগণের জন্য রাজনীতি করতে হবে, জনগণের কল্যাণে কাজ করতে হবে, রাজনীতির নামে দূর্নীতি করে নিজের জন্য পকেট ভারী করলে চলবে না। জনগণের জন্য কাজ করতে হবে। তাদের মন জয় করতে হবে।দেশ ও দশের উন্নয়নে ত্যাগ স্বীকার করে জনসেবায় কাজ করে নেতা হতে হবে।
আমিও আমার বাবার মতো সারা জীবন আপনাদের সেবা করে যেতে চাই।

গাজীপুর মহানগর আওয়ামী লীগ নেতা ও ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো: আজিজুর রহমান শিরিষের সভাপতিত্বে


প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন
গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এড. মো: আজমতউল্লাহ খান,
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র এড. জাহাঙ্গীর আলম।
৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব সোলায়মান মোল্লার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন
গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব মো: ওসমান আলী, টঙ্গী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রজব আলী, মহানগর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ এম জাহিদ আল মামুন, মহিলা বিষয়ক সম্পাদক হোসনে আরা সিদ্দিকী, গাজীপুর জেলা পরিষদের প্যানেলর চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু হানিফ, ৪১নং ওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়া, ৪২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালাম বিএ, ৩৯নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল, আলহাজ্ব মো: ফজলুর রহমান বাছির, ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক হাসানুল বান্না মজু, আলহাজ্ব মো: সাইফুল ইসলাম খান, কায়সার হোসেন কাজল, আলহাজ্ব মিজানুর রহমান মাষ্টার, আবুল কাশেম মেম্বার, আলগীর হোসেন খান, শেখ জাকারিয়া হোসেন, এড. মজিবুর রহমান, আমজাদ হোসেন মোল্লা, জাকির হোসেন সিকদার, আফজাল হোসেন, আওলাদ হোসেন মেম্বার, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রাজিবুল হাসান রাজিব, যুবলীগ নেতা আব্দুল আলীম, মামুনুর রশিদ ভূঁইয়া, সাইফুল মোক্তাদীর নয়ন, ছাত্রলীগ নেতা আরাফাত হোসেন মেরাজ প্রমূখ।   শহীদ ময়েজ উদ্দিনের ৩৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল শেষে গণভোজের আয়োজন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020
Design BY Soft-Mack