বিয়ে গোপন রেখে সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেয়া সেই “এভ্রিল”

বিয়ে গোপন রেখে সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেয়া সেই “এভ্রিল”

আমারদেশ প্রতিদিন ডেস্ক: মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসেন জান্নাতুল নাঈম এভ্রিল। বিয়ে গোপন রেখে সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেয়ায় তার চ্যাম্পিয়নশিপ বাতিল করা হয়। এরপর বেশ বড় বিতর্কের মধ্যে পড়ে যান তিনি। তবে দমে যাননি। আপন আলোয় উদ্ভাসিত হয়েছেন শোবিজে।

নিয়মিত নাটক কিংবা গানের ভিডিও নিয়ে দর্শকের সামনে হাজির হন তিনি। সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব এই মডেল, অভিনেত্রী। মাঝে একবার শোনা গিয়েছিল শাকিব খানের নায়িকা হয়ে সিনেমায় পথচলা শুরু করছেন এভ্রিল। তবে তার সত্যতা মেলেনি।

বর্তমানে চলছে করোনাকাল। তেমন ব্যস্ততা নেই শোবিজে। হাতে গুণে কিছু কাজ হলেও বলা চলে বিরাট অংশই বেকার প্রায়। কেউ পরিবারে সময় দিচ্ছেন। কেউ পড়ছেন বই, দেখছেন নাটক-সিনেমা-গান। কেউ আবার ডুবে থাকছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

এভ্রিল জানান, তিনি উড়ছেন প্রেমের মাতাল হাওয়ায়। কার সঙ্গে প্রেম সে নিয়ে অবশ্য কিছু বলেননি তিনি। নিজের ফেসবুক পেজে নিয়মিতই ছবি পোস্ট করেন এই সুন্দরী। ২১ আগস্ট বাসন্তী শাড়িতে ফুলের সুবাসে মেতে থাকা ছবিতে দেখা গেল তাকে। সেই সব ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘মাতাল প্রেমের দামাল হাওয়া, বইছে প্রেমে হায়!’

আরেক পোস্টে গোলাপী শাড়িতে অনন্য সাজের ছবি দিয়েছেন এভ্রিল। ক্যাপশনে লিখেছেন, ‘পাশে এসো, ছুঁয়ে দাও, আরও কাছে রাখো আমায়, প্রিয় অভিমান, দূরত্ব তোমাকে কি মানায়?’

ছবিতে ছবিতে প্রেম নিয়ে এসব রহস্যময় কবিতার লাইন বেশ উপভোগ করছেন এভ্রিলের অনুসারীরা। সেটা বোঝা যায় তার ছবির নিচে লাইকের সংখ্যা ও মন্তব্যগুলো দেখলেই।

এদিকে জানা গেছে, শিগগিরই বেশকিছু কাজ নিয়ে হাজির হচ্ছেন এই সুন্দরী। তার মধ্যে ওয়েব ফিল্ম ‘হেলেন অব ট্রয় থ্রি’ নামের একটি অ্যাকশন থ্রিলার গল্পে দেখা যাবে এভ্রিলকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020
Design BY Soft-Mack