ব্লাক ডায়মন্ড খ্যাত সংগীতশিল্পী বেবী নাজনীন করোনায় আক্রান্ত

ব্লাক ডায়মন্ড খ্যাত সংগীতশিল্পী বেবী নাজনীন করোনায় আক্রান্ত

আমারদেশ প্রতিদিন ডেস্ক : করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীন। কিডনির জটিলতা নিয়ে গত বুধবার (১৮ নভেম্বর) যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে ভর্তি হলেও পরবর্তীতে কোভিড ১৯ পজিটিভ আসে তার।

জানা যায়, গত বুধবার রাতে নিউজার্সির জার্সি সিটি মেডিকেল সেন্টারে নেফ্রোলজি ডিপার্টমেন্টে ভর্তি হন বেবী নাজনীন। নিউইয়র্কের স্থানীয় সময় শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে তার করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বর্তমানে তিনি নিউজার্সির জার্সি সিটি মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেন নিউইয়র্কের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান আলম। তিনি বলেন, বেবী নাজনীনের সঙ্গে আমার কথা হয়েছে সন্ধ্যা সাতটার দিকে। সেই সময়ই তার কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। বর্তমানে তিনি ভালো আছেন।

তিনি জানান, দীর্ঘদিন ধরেই বেবী নাজনীনের কিডনির জটিলতা আছে। সেই কারণেই তিনি হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে করোনা পরীক্ষা করলে ফল পজিটিভ আসে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

বেবী নাজনীন বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী বেবী নাজনীন ১৯৭৬ সালে তার মিউজিক ক্যারিয়ার শুরু করেন। তার জনপ্রিয় গানের তালিকায় আছে ‘ঘুম ভাঙ্গায়া গেল রে মরার কোকিলে’, ‘দু’চোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল স্বপনের রাত’, ‘এলোমেলো বাতাসে উড়িয়েছি শাড়ির আঁচল’সহ অসংখ্য গান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020
Design BY Soft-Mack