মা-বোনদের ইজ্জত রক্ষায় যুদ্ধে নেমেছি: খায়রুল কবির খোকন

মা-বোনদের ইজ্জত রক্ষায় যুদ্ধে নেমেছি: খায়রুল কবির খোকন

আমারদেশ প্রতিদিন ডেস্ক:   মৃত্যুদন্ডের নামে ধর্ষণ বিরোধী আইন জনগণের দৃষ্টিকে ভিন্ন খাতে নেয়ার পরিকল্পনার অংশ বলে মনে করেন সাবেক ডাকসু’র জিএস ও বিএনপি’র যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন। তিনি বলেন একের পর এক ছাত্রলীগের পৈশাচিক নারী ধর্ষণের মহাউৎসবকে ধামাচাপা দিতেই সরকার তড়িঘড়ি ধর্ষণ বিরোধী আইন সামনে নিয়ে আসতে চায়। তবে মৃত্যদন্ড ধর্ষণের মুল সমাধান নয়। দেশের মা-বোনদের ইজ্জত রক্ষায় ছাত্রলীগকে নিষিদ্ধ করাই এখন জরুরী ।

তিনি বলেন, আওয়ামীলীগের দুঃশাসনের জাঁতাকলে দেশের গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার পিষ্ট হয়েছে । আজ স্বার্বিক পরিস্থিতি বলে দেয় স্বাধীনতার ৪৯ বছর পরে আবারও স্বাধীনতাকে খুঁজছি, গণতন্ত্র, ভোটাধিকার এবং মা-বোনদের ইজ্জত রক্ষায় যুদ্ধে নেমেছি।

তিনি সরকারের পদত্যাগ দাবী করে আরো বলেন, দুর্নীতি, লুটপাট, গুম, খুন ও ধর্ষণের রক্তে আওয়ামীলীগকে সাজিয়ে রেখেছেন। মানবাধিকারের উপর শিকল পরিয়ে দিয়ে বিশ্বের কাছে বাংলাদেশকে ধর্ষন ও গুম, খুনের রাজ্য বানিয়েছেন। এবার পদত্যাগ করুন অন্যথায় পতন অনিবার্য।

তিনি আজ ৯ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে “সারাদেশে নারী ধর্ষণ ও শিশু নির্যাতনের প্রতিবাদে “বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল” আয়োজিত মানব বন্ধনে এসব কথা বলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম আহমদ খান মন্টু পরিচালনায় আরো বক্তব্য রাখেন, বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, নির্বাহী কমিটির সদস্য মোঃ রহমত উল্লাহ,সাংবিধানিক অধিকার ফোরামের সভাপতি বাবু সুরঞ্জন ঘোষ, সাংস্কৃতিক দলের সহ সভাপতি সাংবাদিক লতিফ মোহাম্মদ হালিম, তাজুল ইসলাম সেলিম, চট্টগ্রাম বিভাগীয় প্রধান সমন্বয়কারী আব্দুল বাকের, শাহবাগ থানা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক রাইসুল ইসলাম চন্দন, আরাফাত রহমান কোকো ক্রীড়া চক্রের ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম বাবলু, সাধারণ সম্পাদক ফারুক হোসেন রুদ্র প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020
Design BY Soft-Mack