যশোর জেলার ১৬ পৌর ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

যশোর জেলার ১৬ পৌর ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

আমারদেশ প্রতিদিন ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক সারা দেশে সংগঠনকে সুসংগঠিত করার লক্ষ্যে এ কর্মী সম্মেলনের আয়োজন করা হয়।

যশোর জেলার ৮টি পৌর ও ৮টি উপজেলা স্বেচ্ছাসেবক দলের এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। যশোর জেলার এই কর্মী সম্মেলন গুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও খুলনা বিভাগীয় সাংগঠনিক টিম প্রধান আলহাজ্ব মোঃ জামির হোসেন।
যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলনকে ঘিরে আলহাজ্ব মোঃ জামির হোসেন বলেন
আলহামদুলিল্লাহ
আল্লাহর অশেষ রহমতে অনেক বাঁধা বিপত্তি পেরিয়ে
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল যশোর জেলা শাখার অধীনস্থ
যশোর সদর উপজেলা ও পৌর.
চৌগাছা উপজেলা ও পৌর.
অভনগর উপজেলা ও নওয়াপাড়া পৌর.
ঝিকরগাছা উপজেলা ও পৌর.
কেশবপুর উপজেলা ও পৌর.
মনিরামপুর উপজেলা ও পৌর.রজ
শার্শা উপজেলা ও বেনাপোল পৌর.
বাঘারপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের
কর্মী সভার কার্যক্রম সু-সম্পন্ন হইয়াছে। এই কর্মসূচী সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য সার্বিক ভাবে সহযোগিতা করার জন্য যশোর জেলা বিএনপির আহবায়ক শ্রদ্ধেয় অধ্যাপক নার্গিস বেগম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সাথে যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম,যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মোস্তফা আমীর ফয়সাল।
এছাড়াও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সাধারণ সম্পাদক মোকসেদ আলম, কোষাধ্যক্ষ কামরুজ্জামান জাপান,
ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপ্পু, সহ-সাংগঠনিক.সম্পাদক মোঃরবিউল ইসলাম পলাশ,সহ সাংগঠনিক সম্পাদক ইফতেখার সেলিম অগ্নি,ঝিনাইদাহ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম,খুলনা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আতাউর রহমান রুনু, মাগুরা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক গোলাম জাহিদ,সাংগঠনিক সম্পাদক মো:হাসানুর রহমান (হাসু),সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহমেদ মানিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম,যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সিঃ সহসভাপতি নির্মল কুমার বীট, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা সহ জেলা কমিটির সকল নেতৃবৃন্দ সার্বোক্ষনিক আমাদের পাশে থেকে নিরলস পরিশ্রমের মাধ্যমে সকল কর্মসূচী সফল করায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল খুলনা বিভাগীয় টিমের পক্ষ থেকে সকল কে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020
Design BY Soft-Mack